• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন পেলে 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২১, ০৪:০১ পিএম
হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন পেলে 

হাসপাতাল থেকে ছুটি পেয়েছে🐼ন ব্রাজিলিয়ান লিজেন্ড পেলে। কোলন টিউমারের কেমোথ𓆏েরাপি নেওয়ার জন্য হাসপাতালে থাকতে হয়েছিল পেলের। অবশেষে দুই সপ্তাহ পর বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি। 

হাসপাতাল থেকে ছাড়া পেলেও ৮১ বছরের এইꦕ সাবেক ফুটবলার আপাতত সুস্থ আছেন বলেই জানা যায়। গত ৪ সেপ্টেম্বর তার অস্ত্রোপচার করা হয়েছিল। এরপর একমাস হাসপাতালে থাকার পর ছাড়া পেয়েছিলেন তিনি। তবে কেমোথেরাপি নেওয়ার জন্য আবার হাসপাতালে ভর্তি হতে হয়েছিল পেলেকে। শরীর খারাপ হওয়ার কারণে জনসমক্ষে এখন আর দেখা যায় না পেলেকে।

হাসপাতাল থেকে ছাড়া বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটꩲারে জানিয়েছেন পেলে। পেলে লিখেছেনꦺ, "এই হাসিমাখা ছবিটা আসলে কিছুই না। আপনাদের কাছে প্রতিজ্ঞা করতে পারি, আমি ক্রিসমাস ডে পরিবারে সঙ্গে উপভোগ করব। আমি বাড়ি ফিরে আসছি। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।" 

১৭ বছর বয়সে ব্রাজি🌸লের হয়ে খেলা শুরু করেন পেলে। জাতীয় দলের জার্সিতে তিনটি বিশ্বকাপ (১৯৫৮, ১৯৬২ এবং ১৯৭০) জিতেছেন তিনি। 

১৯৭৭ সালে অবসর নেওয়ার আগেꩵ হাজারের উপর গোল করেছেন পেলে। ৯ ডিসেম্বর হাসপাতালে ভর্তি হওয়ার কথা জানিয়েছিলেন তিনি। দু’সপ্তাহ পর ছাড়া পেলেন পেলে।

Link copied!